আমেরিকার নির্বাচনে ট্রাম্পের সাথে লড়ার ঘোষণা দিলেন জনপ্রিয় গায়ক

সিটি নিউজ ডেস্ক:; যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় র‍্যাপার কেনি ওয়েস্ট। শনিবার টুইটারে এই ঘোষণা দিয়েছেন তিনি।৪ জুলাই যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসে টুইটারে নিজের অফিসিয়াল পেজে কেনি ওয়েস্ট লিখেছেন, ‘সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস রেখে আমাদের এখন যুক্তরাষ্ট্রের লক্ষ্য নির্ধারণ এবং ভবিষ্যৎ গড়ার অঙ্গীকার করতে হবে।’

কেনি ওয়েস্টের এই ঘোষণার পর সমর্থন জানিয়েছেন তার স্ত্রী কিম কারদেশিয়ান, টেসলার প্রধান নির্বাহী এলন মাস্ক সহ আরও অনেকেই।কেনি ওয়েস্ট নির্বাচনের জন্য এখনও নাম রেজিস্ট্রেশন করেছেন কিনা তা নিশ্চিত নয়। ডাটাবেজে ‘কেনি ডিজ নাটজ ওয়েস্ট’ নামে একজন প্রার্থীর নাম রয়েছে। এটিই তার নাম কিনা সেই ব্যাপারে কেনি ওয়েস্ট কিছু জানাননি।

এর আগে ২০১৫ সালে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে তিনি ২০২০ সালের নির্বাচনে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে লড়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন। কিন্তু তারপর ট্রাম্পের প্রতি সমর্থন জানিয়ে বিতর্কিত হয়েছিলেন কেনি ওয়েস্ট। এখন হঠাৎ আবার ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হওয়ার ঘোষণা দেয়ায় অবাক হয়েছেন অনেকেই।

নির্বাচনে প্রার্থিতা নিশ্চিত করলে বর্তমান প্রেসিডেন্ট রিপাবলিকান পার্টির ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেনের সঙ্গে প্রতিযোগিতা হবে তার। আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন হওয়ার কথা রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin