বরিশাল ড্রিম হাউস কন্সট্রাকশন ওয়ার্ক এন্ড কনসালটেন্ট’র “ইন্ডাস্ট্রারিয়াল প্রশিক্ষনের ১ম ব্যাচের সমপনী” অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক::বরিশাল ড্রিম হাউস কন্সট্রাকশন ওয়ার্ক এন্ড কনসালটেন্ট এর সিভিল ডিপার্টমেন্টে ইন্ডাস্ট্রারিয়াল প্রশিক্ষনের ২০২০ সালের ১ম ব্যাচের সমপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।নিরাপদ সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে গত(৪জুলাই)বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর ২৯নং ওয়ার্ড কাশিপুর, শাাহ্ পরান সড়ক ,১ম লেন মাহমুদা মঞ্জিল এর অফিস রুমে, শিক্ষাথীদের মৌখিক পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

মৌখিক পরিক্ষায় অংশ গ্রহন কারি শিক্ষার্থীদের সমপনী সেশন শেষে মধ্যন্ন ভোজে করার মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘটে।২য় পর্বে বিদায় অনুষ্ঠানের শুরুতেই শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।সমপনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা করেন ড্রিম হাউস কন্সট্রাকশন ওয়ার্ক এন্ড কনসালটেন্ট এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আকাশ চন্দ্র দাস,প্রতিষ্ঠানের পরিচালক সাংবাদিক মো: রেদওয়ান রানা ও চীফ ইঞ্জিনিয়ার মো: কাজিজুল ইসলাম, আলোচনা পর্বের পরপরই শিক্ষার্থীদের সনদ বিতরন করা হয়।

পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের মাঝ থেকে দুইজন নাজমুল ইসলাম ও আফরোজা আক্তার বক্তব্য রাখেন।তারা বলেন আমারা এই প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষন নিয়ে বাস্তবিক অনেক কিছুই শিখতে পেরেছি।এখাকার স্যাররা অনেক যত্ন সহকারে আমাদের প্রশিক্ষন দিয়েছেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন প্রতিষ্ঠানের ব্যাবস্থাপক মো: তরিকুল ইসলাম নুর, অফিস সহকারী মো: রিফাত মৃধা।বিদায় অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্ত্যবে ভবিষ্যৎ ইঞ্জিনিয়ার শিক্ষার্থীদের সার্বিক মঙ্গল কামনা করেন। উলেখ্য ইন্ডাস্ট্রারিয়াল প্রশিক্ষনের ২০২০ সালের ১ম ব্যাচের ক্লাস শুরু হয় গত ১লা ফেব্রুয়ারি থেকে প্রানঘাতী মহামারী করোনা ভাইরাসের কারনে সকল ধরনের কাযর্ক্রম বন্ধ থাকায় ১ম ব্যাচের বিদায় অনুষ্ঠানে একটু বিলম্ব হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin