বরিশালে করোনা উপসর্গ নিয়ে নবজাতকসহ ৮ জনের মৃত্যু

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ২৮ ঘন্টার ব্যবধানে এক নবজাতক শিশুসহ করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার বিকাল সকাল ৮টার পর থেকে শুক্রবার সকাল সাড়ে ১০টার মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে চারজন করোনা পজেটিভ, একজন নেগেটিভ এবং বাকিদের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ড এবং আইসোলেশন ইউনিটে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৩১ জনে। যার মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫১।

তথ্য নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এসএম মনিরুজ্জামান জানান, সবশেষ সকাল সাড়ে ১০টায় কদম আলী (৬৫) নামের এক বৃদ্ধের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

তিনি বরিশালের গৌরনদী উপজেলার বাসিন্দা মৃত করম আলীর ছেলে। করোনার উপসর্গ থাকায় ১২ জুলাই রাত ৩টা ৫৫ মিনিটে তাকে শেবাচিমের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় মৃত্যু হয় তার।

এর ২০ মিনিট আগে মৃত্যু হয়েছে ২৪ দিন বয়সি জান্নাতুল মাইশা নামের এক নবজাতকের। সে করোনা আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। গত ৬ জুলাই রাত ১২টা ৫০ মিনিটে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টা ১০ মিনিটে মৃত্যু হয় তার।

Share on facebook
Share on twitter
Share on linkedin