দেশমাতৃকার প্রয়োজনে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের জন্য আইজিপি’র ঈদ উপহার

সিটি নিউজ ডেস্ক:: একাত্তরে জাতির পিতার কালজয়ী আহবানে পাক হানাদারদের বিরুদ্ধে প্রথম বুলেট ছু্ঁড়েছিল পুলিশ। এবার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ডাকে করোনা মোকাবিলায় অনন্য ভূমিকা রেখেছেন পুলিশের সদস্যরা। দেশমাতৃকার জন্য সময়ের প্রয়োজনে নাগরিক সেবায় সকল ঝুকিপূর্ণ কাজেই বাংলাদেশ পুলিশ ঐতিহাসিকভাবে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

ঝুকিপূর্ণ দায়িত্ব পালন করতে গিয়ে এবং বৈশ্বিক মহামারী করোনায় নাগরিকদের সামনে থেকে সেবা দি‌তে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে শাহাদত বরণ করে‌ছেন অ‌নেক পুলিশ সদস্য। বিগত বছরে বিভিন্ন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষা করতে গিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী এ সকল দেশ‌প্রে‌মিক বীর পুলিশ সদস্যেদের পরিবারের জন্য বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার) মহোদয় ঈদুল আযহার উপহার প্রেরণ করেন। আই‌জি‌পি ম‌হোদ‌য়ের প‌ক্ষে স্ব স্ব ইউ‌নিট প্রধানগণ সং‌শ্লিষ্ট প‌রিবা‌রের নিকট উপহারসামগ্রী হস্তান্তর কর‌ছেন।

বাংলাদেশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের উদ্দেশ্য বলেন, দেশ ও জাতির প্রয়োজনে বাংলাদেশ পুলিশের এসব সদস্যের নাম আগামীর ইতিহাসে, বাংলাদেশ পুলিশের ইতিহাসে স্বর্ণাক্ষরে খচিত থাকবে।

স্বাধীনতা থেকে উন্নয়ন, দুর্যোগ থেকে ক্রান্তিকাল, এমন কি শান্তিকালীন সময়েও পুলিশের এ বীর সদস্যরা কর্মকালীন সকল পুলিশের হৃদয়ে অনুকরণীয় হয়ে থাকবেন বলে মনে করেন আইজিপি। এসব বীরদের আমরা সবর্দাই অত্যন্ত গর্বের সাথে স্মরণ করে হৃদয়ে ধারণ করি। বাংলাদেশ পুলিশ সর্বদা তাদের পরিবারের পাশে আছে, থাকবে ।

Share on facebook
Share on twitter
Share on linkedin