কাউনিয়া থানার ওসি বিরুদ্ধে দুই মৎস্যজীবীকে নির্যাতনের অভিযোগ

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিরুদ্ধে গভীর রাতে দুই মৎস্যজীবীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও উপ কমিশনার (উত্তর) বরাবর অভিযোগ দিয়েছে নির্যাতনের শিকার দুই মৎস্যজীবী।

তবে অভিযোগ অস্বীকার করে কাউনিয়া থানার ওসি আজিমুল করিম জানান, অভিযোগটি সম্পূর্ন মিথ্যা। তাদের মারধর নয় বরং ধমক দিয়ে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

নির্যাতনের শিকার দুই মৎস্যজীবী হলো- কাউনিয়া টেক্সটাইল বিসিক রোড এলাকার মোঃ মানিক ও মোঃ সোহেল।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কাউনিয়া এলাকার বাসিন্দা মৎস্যজীবী মানিক ও সোহেল সহ তাদের সহকর্মীরা নিজেদের লিজ নেয়া পুকুরে মাছ ধরার জন্য জাল ফেলে। এসময় কাউনিয়া থানার ওসি আজিমুল করিম এসে তাদেরকে অশ্লীল ভাষায় গালাগালি করে এবং মানিক ও সোহেলকে পেটাতে পেটাতে বিবস্ত্র করে ফেলে। এসময় আজিমুল করিমের সঙ্গীয় ফোর্সরা তাদেরকে পেটাতে নিষেধ করা সত্বেও তিনি এলোপাথারি পিটিয়ে আহত করেন। পরে তাদেরকে হুমকি দিয়ে যান এই বলে যে এঘটনার কথা কাউকে জানালে ডাকাতি ও মাদক মামলা দিয়ে ধরিয়ে দেয়া হবে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীরা ওসি আজিমুল করিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি অস্বীকার করে কাউনিয়া থানা পুলিশের ওসি আজিমুল করিম জানান, রাত পৌনে চারটার দিকে ওই দুই ব্যক্তি রাস্তায় ঘোরাঘুরি করছিলেন। পরে তাদের পরিচয় পত্র দেখতে চাইলে একজন তা দেখাতে পারলেও অন্যজন পারেনি। তাই তাদের ধমক দিয়ে পাঠিয়ে দেয়া হয়। তাদের কোনো মারধর করা হয়নি। এটা মিথ্যা অভিযোগ।

সুত্র: হ্যালো বরিশাল

Share on facebook
Share on twitter
Share on linkedin