এ্যাড,সৈয়দ গোলাম মাসউদ বাবলু’র বেয়াই আব্দুস ছালাম’র ইন্তেকাল,বরিশাল সিটি নিউজ পরিবারের শোক

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল জেলা লঞ্চ মালিক সমিতির সাবেক সদস্য ও বাখেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের কাকরদা হেলাল উদ্দিন আহম্মদ ডিগ্রি কলেজের দাতা সদস্য এবং নগরের কাউনিয়া আকন ভিলা জামে মসজিদের সভাপতি,কাউনিয়া মেইনরোডস্থ সিরাজ মঞ্জিল নিবাশী ও সমাজ সেবক আব্দুস ছালাম হাওলাদার (৭২),দুলাল মঙ্গলবার সকাল ৫টায় ঢাকার সিএমএইচএ চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাষ ত্যাগ করেন ইন্না লিল্লাাহে—- রাজেউন।

মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন। তার এক ছেলে সেনাবাহিনীর মেজর অপরজন নৌবাহিনী কমান্ডার পদে কর্মরত রয়েছে। এছাড়া তিনি বরিশাল কোতয়ালী বিএনপি সাবেক সভাপতি,সদর উপজেলা সাবেক চেয়ারম্যান ও বরিশাল জেলা লঞ্চ মালিক সমিতি সাবেক সভাপতি আজিজুল হক আক্কাসের ভগ্নিপতি ও কেন্দ্রীয় আওয়ামী আইনজীবী পরিষদ সদস্য এবং বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক এ্যাড,সৈয়দ গোলাম মাসউদ বাবলুর (বেয়াই) সহ বহু আত্বীয়-স্বজন সহ শুভকাংক্ষি রেখে গেছেন।

আজ মঙ্গলবার আছরবাদ বনানী সামরিক গোরস্তান মসজিদে জানাযার নামাজ শেষে সেনানিবাশ সামরিক গোরস্তানে দাফন সম্পূন্ন করা হয়।

সিটি নিউজের প্রধান উপদেস্টা এ্যাড, সৈয়দ গোলাম মাসউদ বাবলু’র বড় মেয়ে আনিকার শশুর এবং তার বেয়াই আব্দুস ছালাম হাওলাদার (৭২),দুলাল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপদেস্টা সদস্য সিনিয়র সাংবাদিক এমএম আমজাদ হোসাইন, প্রকাশক মো: রেদওয়ান রানা, নির্বাহী সম্পাদক মো: নাসির হোসেন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin