নগরীতে প্রেমিকের হাতে প্রেমিকার বাবা-চাচা জখম

স্টাফ রিপোর্টার নগরীর বাকলার মোর এলাকায় প্রেম ঘটিত বিষয় নিয়ে কোপা কুপির ঘটনায় আহত ৩, স্থানীয় সুত্রে জানা যায় নগরীর বাকলার মোড়ের সৈয়দ মোস্তফার ছেলে সৈয়দ সাফায়েত হোসেন লামু ও সৈয়দ খায়রুল আলী সায়েমের সাথে আনুমানিক রাত ১০ টার দিকে কোপা কুপির ঘটনা ঘটে। পারিবারিক সুত্রে যানান সৈয়দ লামুর স্কুল পড়ুয়া মেয়ের সাথে। বাজার রোড় এলাকার মনার ছেলে তাবিবের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে।

তারই সুত্র ধরে গতকাল বুধবার বিকেল ৫ টার দিকে তাবিবের বন্ধু জয় কে মোহনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে লামু ও সাযেম ধরে নিয়ে মারধর করে রুমে বন্দি করে রাখে। পরবর্তীতে তাবিব কে ডেকে আনার জন্য ফোন করতে বলে। তাবিব ঘটনা স্থানে এলেই পুর্ব শত্রুতার জেরে লামুর হাতে থাকা টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করে আঘাতে তাবিবের কপাল ফেটে যায় বলে যানিয়েছেন তাবিবের পিতা মনা,পরবর্তীতে তাবিব নিজেকে বাচানোর জন্য ভাটিখানা রোডের দিকে দৌড়াতে থাকে পিছ দিয়ে লামু ও সায়েম ধাওয়া করে বাকলার মোড়ে নিয়ে আসে তাবিব নিজেকে বাচানোর জন্য স্থানীয় একটি দোকানে ঢুকে পড়ে এবং সেখান থেকে একটি চাকু দিয়ে লামু ও সায়েম দুই ভাইকে কুপিয়ে পালিয়ে যায়।

লামু ও সায়েম চিকিৎসা নিতে শেরই বাংলা মেডিকেল হাসপালে ভর্তি হন। ঘটনা স্থলে কাউনিয়া থানার উপপরিদর্শক মোঃ জিহান পরিদর্শন করেন এবং অভিযোগের প্রেক্ষিতে এ-ই ঘটনার আইনি ব্যাবস্থা নেয়ার কথা যানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin