যানজট নিরসনে বরিশাল ট্রাফিক পুলিশের বিশেষ উদ্যোগ

শামীম আহমেদ : বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানের নির্দেশে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে নগরীতে যানজট নিরসনে বিশেষ উদ্যোগ গ্রহন করেছে ট্রাফিক পুলিশ।

বুধবার বেলা ১১টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার রুপাতলী বাস টার্মিনাল ও নথুল­াবাদ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় কোন দিয়ে গাড়ী পার্কিংয়ের বিশেষ ব্যাবস্থা নির্ধারণ ও দুরপাল্লার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপলেন গুলো যানজট মুক্ত রাখার ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

এ সময় ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদার বলেন, বরিশাল নগরীর প্রবেশদ্বার ২ টি বাসটার্মিনালের গোল চত্বরকে যানজট মুক্ত রাখতে বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে। নির্বিঘ্নে দুরপাল্ল­ার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপলেনগুলো পরিস্কার রাখার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এছাড়াও কোন দিয়ে সাধারন গাড়ী পার্কিংয়ের এলাকা চিহ্নিত করে দেয়া হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, এ বিশেষ ব্যাবস্থার কারনে একদিকে বাসটার্মিনাল এলাকায় যানজট ও সড়ক দুর্ঘটনা কমে যাবে। নগরবাসীরা নিরাপদে যাতায়াত করতে পারবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিন) মাসুদ রানা, টিআই আঃ রহিম, সার্জেন্ট সরোয়ারসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin