চিত্ত হালদার স্মরণে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: শিল্পী চিত্ত হালদার এর স্মরণে চারুকলা বরিশাল আয়োজিত অনলাইন চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১১ টায় চারুকলা বরিশাল এর সভাপতি আলতাফ হোসেন বরিশাল সিটি কলেজ চত্তরে স্বাস্থ্য বিধি মেনে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। এসময় তিনি বলেন করোনার সময়ে শিশুদেরকে উৎসাহ দিতে ও শিল্পী চিত্ত হালদার এর স্মৃতি আগঅমী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতেই এই আয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চারুকলা বরিশাল এর সাবেক সম্পাদক সুশান্ত ঘোষ, এ্যাড. সুভাষ চন্দ্র নিতাই, অসীম বণিক, বর্তমান সম্পাদক রনি দাস, শিল্পী অভিষেক বসু ভজন। অনুষ্ঠানে ৩ বিভাগে ১০ জন শিশু শিল্পীকে শ্রেষ্ঠ, ৭ জনকে বিশেষ পুরষ্কার ও ১৬ জনকে সম্মাননা দেয়া হয়। গ

ত ১৮ জুলাই শিল্প চিত্ত হালদার স্মরণে শিল্পীর মেজকন্যা নরওয়ে প্রবাসী ভায়োলেট হালদার এর সৌজন্যে, চারুকলা বরিশালে এর আয়োজনে এই অনলাইন প্রতিযোগিতার আয়োজন করা হয় । অনলাই প্রতিযোগিতায় বরিশাল ছাড়াও, ঢাকা ও খুলনার ৩৩ প্রতিযোগী অংশ নেয়।

শ্রেষ্ঠ পুরষ্কার প্রাপ্ত শিল্পীরা হল- ক, বিভাগে- শায়েবা সিয়ানা খান, প্রাপ্তি লতা কুন্ডু, আয়না আনজুম লাবণ্য। খ- বিভাগে কার্তিক ঘোষ, বর্ণিতা পাল, জান্নাতুল প্রীতি, গ বিভাগে- আহানাম ইসলাম নাবিল, ঈশিকা ঘোষ, জ্যোতির্ময় রুদ্র সোম,। বিশেষ পুরষ্কার- হৃদি মঞ্জরি, অধরা বণিক জয়ী বিজয় চন্দ্র শীল, এয়ী দেবী জয়া , হৃদিতা মেহজাবিন, নাবিল সাইফুল্লা আলভি নাফসি সাইফুল্লাহ আলভি।

Share on facebook
Share on twitter
Share on linkedin