স্ত্রী’ অদল বদল করে যৌন সম্পর্ক, গ্রেফতার ৪

সিটি নিউজ ডেস্ক:: স্ত্রী’ অদল-বদল করে যৌ’ন সঙ্গমে নতুনত্ব আনার পরিকল্পনা করেছিলেন ভা’রতের কেরালার চার ব্যক্তি। কিন্তু তাদের সে পরিকল্পনা ভেস্তে যায় একজনের কারণে।

ওই চারজনের মধ্যে একজনের স্ত্রী’ পু’লিশের কাছে অ’ভিযোগ জানায়। পরে তাদের গ্রে’ফতার করে পু’লিশ। ঘটনাটি কেরালার আলপ্পুজহ জে’লার কায়ামকুলাম শহরের।

ভা’রতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের মা’র্চে তারা স্ত্রী’ অদল-বদলের প্রক্রিয়াটি শুরু করে। অ’ভিযোগকারী ওই নারীর স্বামী সামাজিক যোগাযোগ অ্যাপ শেয়ারচ্যাটের মাধ্যমে কালিকট এলাকার আরশাদ নামে এক ব্যক্তির সঙ্গে পরিচিত হন।

তারপর নিজের স্ত্রী’কে তার সঙ্গে যৌ’ন সঙ্গম করতে চাপ দিতে থাকে। কিন্তু এতে রাজি হননি ওই নারী। এর পরও তাকে জো’র করতে থাকে ওই ব্যক্তি। অবশেষে বাধ্য হয়ে পু’লিশের দ্বারস্থ হন তিনি।

মা’মলার ত’দন্তকারী জানান, হোয়াটসঅ্যাপ বা ম্যাসেঞ্জারের মাধ্যমে যোগাযোগ করলে আপনি কার সঙ্গে কথা বলছেন তা জানতে পারবেন।

কিন্তু শেয়ারচ্যাটের ক্ষেত্রে আপনার পরিচয় ও বিস্তারিত ছাড়াই অন্যদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তাই এ অ্যাপটি ব্যবহার করে যৌ’ন সঙ্গমের জায়গা, দিন ও সময় নির্দিষ্ট করেছিল অ’ভিযু’ক্তরা।

তবে আরশাদের সঙ্গে যোগাযোগ করার আগে আরও অনেকের সঙ্গে নিজের স্ত্রী’কে যৌ’ন সঙ্গম করতে বাধ্য করেন তিনি। এ ঘটনার ত’দন্তে নেমে ওই নারীর স্বামীসহ চারজনকে গ্রে’ফতার করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin