অপহরণের ১২ দিন পর যুবক উদ্ধার, গ্রেফতার ২

সিটি নিউজ ডেস্ক:: কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা থেকে অপহরণের ১২ দিন পর বৃহস্পতিবার রাতে র‌্যাব-১ সদস্যরা বাসন গাজীপুর মহানগরের বাসন এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ইসতিয়াককে (২০) উদ্ধার করেছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে র‌্যাব-১ সদস্যরা দুই অপহরণকারীকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার সুরবান্দি গ্রামের লোকমান মোল্লাহর দুই ছেলে শামীম হোসেন (২২) ও রাজু মোল্লাহ (২৪)। র‌্যাব-১ সদস্যরা অপহরণকারীদের কাছ থেকে চারটি মোবাইল, তিনটি অপহৃতের স্বাক্ষর করা ব্ল্যাংক ষ্ট্যাম্প, চারটি মলম উদ্ধার করেন। অপহরণকারীরা দিনের বেলায় ফলের ব্যবসার পাশাপাশি অপহরণ ও খুন, ডাকাতি কাজে জড়িত ছিলো বলে র‌্যাব-১ সদস্যরা জানান।

অপহৃতের পরিবার ও র‌্যাব-১ সদস্যরা জানান, গত ১৫ আগস্ট বিকেলে কালিয়াকৈর এলাকা থেকে অপহরণ হয়। অপহৃতের বাবা আমির আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। কালিয়াকৈর থানা পুলিশ অপহৃতকে উদ্ধারে ব্যর্থ হলে  বাদী ২৬ আগস্ট গাজীপুর র‌্যাব-১ কার্যালয়ে গিয়ে বিষয়টি জানান। পরে র‌্যাব-১ সদস্যরা ছায়া তদন্ত শুরু করেন। ২৭ আগস্ট রাতে গাজীপুর সিটি করপোরেশন এলাকার বাসন থানার আউটপড়া এলাকা থেকে অপহৃত ইসতিয়াককে উদ্ধার করেন। 

পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, অপহরণকারীরা অপহৃতের বাবার কাছে মোবাইল ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবী করে। পরে নানা কৌশলে অপহৃতকে উদ্ধার এবং দুই অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হই।

Share on facebook
Share on twitter
Share on linkedin