বরিশালের গৌরনদী হাসপাতালে হামলা ভাংচুর

সিটি নিউজ ডেস্ক::বরিশালের গৌরনদী উপজেলার ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর এবং হাসপাতালের রিসিপসোনিষ্ট ও আয়াকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার আরাফাত রহমান গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ছয়টার দিকে পাঁচ বছরের একটি শিশুর শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে আসেন গৌরনদী পৌরসভার টিকাসার মহল্লার কয়েকজন বাসিন্দা। হাসপাতালে আসার পরপরই শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটার শ্বাসকষ্ট কমে গেলে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

পুনরায় শিশুর শ্বাসকষ্ট শুরু হলে আবারো হাসপাতালে নিয়ে আসা হয় ওই শিশুটিকে। পরবর্তীতে শিশুটিকে অক্সিজেন লাগানো হয় এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলা হয় হাসপাতাল থেকে।

এঘটনার জেরধরে শিশুর সাথে আসা স্বজন দেলোয়ার চৌকিদার, রতন চৌকিদার, রাজু চৌকিদারের নেতৃত্বে ৫/৬ জন মিলে হাসপাতালে ভাংচুর চালিয়ে হাসপাতালের রিসিপসোনিষ্ট জুঁই আক্তার ও একজন আয়াকে পিটিয়ে আহত করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কেএম আবদুল হক জানান, অভিযোগ পাওয়ার পরপরই হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin