নগরীর বাজার রোডে বসত ঘরে চুরির ঘটনায় মামলা

সিটি নিউজ ডেস্ক:: নগরীর বাজার রোডে একটি বসত ঘরে চুরি ও লুটপাটের ঘটনা ঘটেছে। প্রতিপক্ষ প্রথম দফায় বসতঘর খালি পেয়ে নগদ অর্থ ও স্বর্নালংকার চুরি করে। পরে দ্বিতীয় দফায় বসত ঘর দখলের উদ্দেশ্যে আসামীরা ওয়াল করার চেষ্টা কালে দেখে ফেলায় গৃহকর্তীকে মারধর করে তার সামনে থেকে ঘরের মালামাল ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় গৃহকর্তা মনিরুল ইসলাম টিংকু বরিশাল মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আসামীরা হলো একই এলাকার বেনজির হোসেন ঝুনু, আনিছুর রহমান, আনোয়ার হোসেন, আঃ সালাম আকন, কাইজার হোসেন টুটু এবং শাওন ওরফে মলম শাওন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, পৈত্রিক সম্পত্তি ভাগভাটোয়া করে বাজার রোড এলাকার সাগর গল্লিতে পরিবার নিয়ে বসবাস করছিলেন মনিরুল ইসলাম টিংকু। পূর্ব বিরোধ ও তার পৈত্রিক সম্পত্তি দখলের জন্য আসামীরা বিভিন্ন সময় তাকে ও তার স্ত্রীকে ঘর ছাড়া করার হুমকি দিয়ে আসছিলো।

কাজের উদ্দেশ্যে টিংকু ঢাকায় অবস্থান করায় এবং তার স্ত্রী বাবার বাড়ি থাকায় গত ৩০ আগস্ট রাতে বসত ঘর খালি পেয়ে আসামীরা ঘরের তালা ভেঙে নগত আড়াই লাখ টাকা ৫ ভরি স্বর্নালংকারসহ দলিল ও চেকবই নিয়ে যায়।

পরের দিন সকালে আসামীরা আবার ঘরে প্রবেশ করে মালামাল তছনছ করে ঘরের ভিতর ওয়াল করার চেষ্টা করলে খবর পেয়ে টিংকুর স্ত্রী জামিলা আক্তার লাবনী ছুটে আসামীদের বাধা দিলে ১ নং আসামী বেনজির তাকে বেধরক মারপিট করে এবং ২ নং আসামী আনিছ তার শ্লীলতাহানী করে ঘরের সমস্ত মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এসময় তারা এ নিয়ে বারাবারি করলে লাবনীকে খুন করার হুমকি প্রদান করে। স্ত্রীর কাছে খবর পেয়ে তাৎক্ষনিক বিমান যোগে ঢাকা থেকে এসে বাদী হয়ে গতকাল আদালতে মামলা দায়ের করেন টিংকু।

Share on facebook
Share on twitter
Share on linkedin