বরিশালে মেধাবৃত্তির চেক ও সেলাই মেশিন বিতরণ করেন জেলা প্রশাসক অজিয়র রহমান

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল সমাজসেবা অধিদফতর সরকারি শিশু পরিবার বালিকা (উত্তর)এ আজ (৭ সেপ্টেম্বর) সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে, জেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অধিদপ্তর এর আয়োজনে সমাজসেবা অধিদফতর এর সহযোগিতা। সরকারি শিশু পরিবার বালিকা (উত্তর) এর পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, উপ-পরিচালক জেলা সমাজসেবা অধিদফতর বরিশাল আল মামুন তালুকদার, জেলা মৎস্য কর্মকর্তা বরিশাল মোঃ আবু সাইদ, সহকারী পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল শহিদুল ইসলাম, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজসহ শিশু পরিবারের কর্মকর্তা-কর্মচারীরা এবং শিশুরা উপস্থিত ছিলেন।

শিশু পরিবার উত্তর এর পুকুরে ৪০ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে। সরকারি শিশু পরিবার বালিকা (দক্ষিণ) এর সম্মেলন কক্ষে। সরকারি শিশু পরিবার সমূহের নিবাসী ও প্রাক্তন নিবাসীদের মাঝে মেধাবৃত্তির চেক ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় অতিথিদের সাথে নিয়ে চেক এবং সেলাই মেশিন বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। ১২ জন নিবাসীদের মাঝে মোট ১ লক্ষ ৯২ হাজার টাকার মেধাবৃত্তির চেক ও ৪ জন নিবাসীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin