বরিশাল নগরীর ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল নগরীর বিমানবন্দর থানা এলাকার মুসুরিয়া গ্রামে ৫ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শিশুটিকে অসুস্থ অবস্থায় সোমবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় কোন লিখিত অভিযোগ না পেলেও শিশু ধর্ষণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান বিমান বন্দর থানার ওসি জাহিদ-বিন আলম।

শের-ই বাংলা মেডিকেলে দায়িত্বরত পুলিশের উপ পরিদর্শক মো. নাজমুল হুদা জানান, শনিবার মুসরিয়া এলাকার ওই শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে প্রতিবেশী রিয়াজ। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকিও দেয়। পরবর্তীতে ওই শিশুটির শারীরিক সমস্যা দেখা দিলে বিষয়টি তার অভিভাবকদের নজরে আসে। শিশুটি তাদের জানায়, স্থানীয় শহীদুল চৌকিদারের ছেলে রিয়াজ তাকে যৌন নির্যাতন করে। অবস্থা বেগতিক দেখে সোমবার সকালে শিশুটিকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে ওসিসি’তে প্রেরণ করেন।

বিমানবন্দর থানার ওসি জাহিদ-বিন আলম জানান, মুসুরিয়া গ্রামে এক শিশু ধর্ষণের খবর হাসপাতাল থেকে তাকে জানানো হয়েছে। তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তবে এ ঘটনায় সোমবার দুপুর পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি। লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি। সুত্র,হ্যালো বরিশাল

Share on facebook
Share on twitter
Share on linkedin