ঐশ্বরিয়াকে প্রকাশ্যে ‘প্লাস্টিক সুন্দরী’ বলেছিলেন ইমরান হাশমি

সিটি নিউজ ডেস্ক:: বলিউডে ‘সিরিয়াল কিসার’ নামে পরিচিত অভিনেতা ইমরাম হাশমি। ইন্ডাস্ট্রিতে আসার পরে খুব অল্প সময়ে জনপ্রিয় হন তিনি। প্রথম থেকেই তার ছবি ছিল ছক ভাঙা ধরনের। ছবির বিষয়বস্তু যাই হোক না কেন, তা চর্চার শীর্ষে থাকত।  এক সময়ে পর পর ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন তিনি।

ইমরান হাশমি মানেই সেই ছবিতে বোল্ড দৃশ্য। বলিউডের ছবিতে মল্লিকা শেরাওয়াত, জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্তসহ বহু নামী নায়িকাকে চুমু খেয়েছেন তিনি। এ কারণে তাঁর কপালে লেগে গেছে ‘সিরিয়াল কিসার’ তকমা। আর সেই ইমরানের সঙ্গে ছবির প্রস্তাব একবার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। জানা যায়, ইমরান হাশমির নাম শুনেই ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন ঐশ্বর্য। এর পিছনে ছিল একটি বিশেষ কারণ।পরিচালক মিলন লুথরা তার নতুন ছবির জন্য ঐশ্বরিয়াকে ভেবেছিলেন। অজয় দেবগনকে ছবিটির নায়ক হিসেবে ভেবেছিলেন। সেই মতোই মিলন লুথরা ঐশ্বরিয়াকে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন। মহারানী গায়ত্রী দেবীর ভূমিকায় ঐশ্বরিয়াকে ভেবে রেখেছিলেন পরিচালক। কিন্তু সেই প্রস্তাব পেয়েই তিনি না করে দিয়েছিলেন। কারণ ছবিতে ইমরান হাশমিরও থাকার কথা ছিল। এমনকি বেশ কিছু দৃশ্যে এক স্ক্রিনে ঐশ্বরিয়া ও ইমরানের থাকার কথা ছিল। আর এই শুনেই পরিচালককে না বলে দিয়েছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

ইমরানের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার সম্পর্ক তখন একদমই ভালো ছিল না। এর পিছনেও রয়েছে আরও একটি ঘটনা। করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণ-এ ক্যুইজের র‌্যাপিড ফায়ার রাউন্ডে ঐশ্বরিয়াকে প্লাস্টিক সুন্দরী হিসেবে মনে করেন বলে জানিয়েছিলেন ইমরান হাশমি। এখান থেকেই সমস্যার সূত্রপাত। ইমরানের এমন মন্তব্য শুনে বেজায় চটেছিলেন অ্যাশ। আর তাই ইমরান রয়েছেন জেনে সেই ছবি ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

Share on facebook
Share on twitter
Share on linkedin