করোনা যোদ্ধাদের সম্মানে সড়কে দাঁড়িয়ে করতালি

সিটি নিউজ ডেস্ক:: বৈশিক মহামারি করোনাভাইরাস বিজয়ী এবং সেবা প্রদানকারী ডাক্তার, নার্স, পুলিশ, সাংবাদিক, ব্যাংকারসহ সব সম্মুখ যোদ্ধার সম্মানে সড়কে দাঁড়িয়ে করতালি জানিয়েছে বগুড়াবাসী। মঙ্গলবার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) এই করতালির আয়োজন করে। 

ঢাকা-রংপুর মহাসড়কে বাঘোপাড়া টিএমএসএস ফার্নিচার সেকশন থেকে নওদাপাড়া হোটেল মম ইন গেট পর্যন্ত সংস্থার সব কর্মকর্তা-কর্মচারী, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীরা সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরে বিকাল ৪ টা ৫৯ মিনিট থেকে ৫ টা ১ মিনিট পর্যন্ত এই করতালি জানানো হয়।

 এতে অংশগ্রহণ করেন পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (পিইউবি) ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম, টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, সাবেক যুগ্ম-সচিব ও টিএমএসএস এর পরামর্শক মো. নাজমুল হক, পরামর্শক মো. শামছুল আলম, টিএমএসএসের উপ-নির্বাহী পরিচালক ডা. মো. মতিউর রহমান, পরিচালক (চিফ প্রোগ্রাম সেক্টর) মো. জাকির হোসেন, পরিচালক মো. আব্দুস সালাম, পরিচালক শাহজাদী বেগমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin