মোবাইলে প্রেম, ডেকে নিয়ে গণধর্ষণ গ্রেফতার ১।

সিটি নি্উজ ডেস্ক:: রংপুরের তারাগঞ্জে এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে মোবাইলে ডেকে গণধর্ষণের অভিযোগে গতকাল সোমবার রাতে থানায় মামলা।

জানা গেছে, তারাগঞ্জের বিবাহিত সৌরভ ইসলামের (২৮) সঙ্গে ছয় মাস আগে মোবাইলে পরিচয় হয় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ২০ বছর বয়সী এক তরুণীর সাথে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১৫ দিন পূর্বে সৌরভ ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেন। গত শনিবার ওই তরুণীকে সৌরভ তাঁর বাড়িতে আসতে বলেন। পরের দিন রোববার সকালে ওই তরুণী কিশোরগঞ্জ থেকে তারাগঞ্জের উদ্দেশে আসেন। তাকে বাসস্ট্যান্ড থেকে সৌরভ নিজের বাড়িতে নিয়ে যান।

তরুণীর অভিযোগ, রোববার রাতে বিয়ের কথা বলে তাঁকে যমুনেশ্বরী নদীর ধারে নিয়ে যান। সেখানে আগে থেকে বসেছিলেন রোস্তম আলী (৩৪) ও দুলু মিয়া (৪৫)। তাদের দুজনের সহায়তায় সৌরভ ইসলাম, সৌরভের বন্ধু সোহরাওয়ার্দী হোসেন (৩৫) ও আসাদুল ইসলাম (৩০) মিলে তাঁকে পালাক্রমে ধর্ষণ করে। তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ওই সময় সবাই পালিয়ে যান। খবর পেয়ে তারাগঞ্জে থানার পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। পরে তরুণী বাদী হয়ে পাঁচজনের নামে তারাগঞ্জ থানায় মামলা করেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, প্রথমে তরুণীকে উদ্ধার করা হয়। পরে আসামিদের মধ্যে রোস্তম আলী (৩৪) কে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin