কান্না দেখে ছিনিয়ে নেয়া মালামাল ফিরিয়ে দিলো ছিনতাইকারী! (ভিডিও)

সিটি নিউজ ডেস্ক:: প্রতিদিনের মতো ক্রেতার কাছে খাবার পৌঁছে দিয়ে টাকা নিয়ে সাইকেলের কাছে ফিরছিলেন এক ডেলিভারি বয়। এমন সময় বাইকে করে এসে ছিনতাইকারীরা কেড়ে নিলো সর্বস্ব। কিন্তু ডেলিভারি বয়ের কান্না দেখে মন গলে গেলো ছিনতাইকারীদের। ফিরিয়ে দিলেন সবকিছুই! সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। খবর আনন্দবাজার পত্রিকার।

ঘটনা পাকিস্তানের করাচির। এক ভিডিওতে ধরা পড়েছে রাস্তায় খাবার সরবরাহকারী সংস্থার এক কর্মীর কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নিয়েও তা ফিরিয়ে দিচ্ছে ছিনতাইকারীরা। ঘটনার সত্যতা স্বীকার করেছে করাচি পুলিশ। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি বাড়িতে খাবার দিয়ে নিজের বাইকের সামনে দাঁড়িয়েছিলেন ওই তরুণ।

এমন সময় তার গা ঘেঁষে আরেকটি বাইক এসে দাঁড়ায়। দুই আরোহীর পেছনের জন নেমে এসে কেড়ে নেয় টাকা ও সঙ্গে থাকা কিছু জিনিস। সামনের আরোহী নজর রাখছিল চারপাশে। কষ্টার্জিত টাকা এভাবে লুট হয়ে যেতে দেখে কাঁদতে শুরু করেন ওই তরুণ। এতেই মন বদলে যায় ছিনতাইকারীদের। তারা টাকা ফিরিয়ে দিয়ে তরুণের পিঠ চাপড়ে দেয়। তাকে জড়িয়ে ধরে আদরও করেন। যাওয়ার আগে হাত মেলান তরুণের সঙ্গে। পুলিশ জানিয়েছে, ফুটেজ দেখে ছিনতাইকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

তবে, ছিনতাইকারীদের এমন মানবিক আচরণে আনন্দিত নেটিজেনরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin