শিশুকন্যা অপহরণের অভিযোগে গলাচিপার নাজমাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ

সিটি নিউজ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি এলাকা থেকে ফুল বিক্রেতা জিনিয়াকে (৯) ফুচকা খাইয়ে ও ঘোরাঘুরি করিয়ে অপহরণ করা হয়। ওই ঘটনায় নূর নাজমা আক্তার লোপা তালুকদার (৪২) নামের একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ। সোমবার রাত ১টা দশ মিনিটে মিনিটে নারায়নগঞ্জ জেলা ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম জিনিয়াকে উদ্ধারসহ অপহরণকারী লোপা তালুকদারকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

কিন্তু কে এই লোপা তালুকদার? অনেকেরই পরিচিত এই লোপা। সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে ছবি রয়েছে এই লোপা তালুকদারের। মন্ত্রী এমপি, এমনকী খোদ প্রধানমন্ত্রীর সঙ্গেও ছবি তুলে ফেলেছেন। লোপা তুলকদার গলাচিপার কন্যা। বিভিন্ন মিডিয়ায় তিনি কাজ করেছেন। ঢাকার বেশ কয়েকটি চ্যানেলে তাকে কাজ করতে দেখা গেছে। সম্প্রতি তিনি নিজে একটা টিভি চ্যানেল খুলেছিলেন বলে জানা গেছে।

তার ফেইস বুৃকে একাধিক পরিচয়পত্র পেয়েছে পুলিশ। এর মধ্যে অগ্নি টিভির ম্যানেজিং ডিরেক্টর, আওয়ামী পেশাজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক, সিনিয়র রিপোর্টার নবচেতনা, সিনিয়র রিপোর্টার, সিনিয়র ক্রাইম রিপোর্টার মোহনা টিভি, ডিরেক্টর শীর্ষ টিভি, ভারপ্রাপ্ত সম্পাদক, সাপ্তাহিক শীর্ষ সমাচার, বাংলাদেশ কবি পরিষদের কবি। প্রতিটি পরিচয় পুলিশ খতিয়ে দেখছে। প্রতিদিন সুত্র::

Share on facebook
Share on twitter
Share on linkedin