বইয়ের মলাট জুড়েবন্দি নায়লা নাঈম

সিটি নিউজ ডেস্ক::  এ মডেল-অভিনেত্রীর জীবনীধর্মী বইটির নাম ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’। প্রকাশ করছে গ্রন্থিক।

বইটির প্রথম পাতায় থাকবে নায়লা নাঈমের হাতে লেখা শুভেচ্ছা বার্তা। তার অনুমতি সাপেক্ষে রেকর্ডকৃত বক্তব্যের ভিত্তিতে লেখা বইটি মোট ২০টি অধ্যায়ে বিন্যস্ত। এতে ডিজিটাল মার্কেটিংয়ের অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকবে।

আহমেদ সাব্বির সংবাদমাধ্যমকে বলেন, নায়লা নাঈমের সঙ্গে বইটি নিয়ে কাজ করছি ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর থেকে। ২০১৯ এর জানুয়ারি পর্যন্ত আমরা নানা তথ্য-উপাত্ত গুছিয়ে আনি। আমাদের টার্গেট ছিল ওই বছরের বই মেলায় প্রকাশের। কিন্তু নানা জটিলতায় ওই বছর এবং এরপরের বছরগুলোতেও প্রকাশ করতে পারিনি। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিই এ বছর বই মেলার পর প্রকাশের। কিন্তু করোনার কারণে শেষ পর্যন্ত পারিনি।

আরও বলেন, আমাদের ইচ্ছে আছে এ মাসের শেষ নাগাদ ছোট একটা অনুষ্ঠানের মাধ্যমে বইটি প্রকাশ করার। কিন্তু ছোট একটা সমস্যার কারণে অল্প কিছুদিন দেরি হতে পারে। আপনারা জানেন নায়লা নাঈম একজন প্রাণীপ্রেমি। ওনার বাসায় উনি অনেকগুলো বিড়াল পালেন। ওটা নিয়ে সম্প্রতি একটু সমস্যা হয়েছে। ওই সমস্যা কাটিয়ে উঠলেই আমরা প্রকাশনার তারিখ জানাতে পারবো।

তবে একটি বইয়ে নায়লা নাঈমকে পুরোপুরি পাওয়া যাবে না। প্রকাশ হতে পারে আরও দুটি খণ্ড।

Share on facebook
Share on twitter
Share on linkedin