গাজীপুরে বজ্রপাতে দুই ক্রিকেটারের মৃত্যু

সিটি নিউজ ডেস্ক:: গাজীপুরে স্টেডিয়ামে খেলার সময় বজ্রপাতে প্রাণ গেলো জেলা ক্রিকেট একাডেমির দুই খেলোয়াড়ের। মিজান খান ও নাদিম নামে ওই দুজনের এবছর একাডেমি থেকে অনূর্ধ্ব-১৬ দলে খেলার কথা ছিল।

নিহতদের বাড়িতে গিয়ে দেখা যায় স্বজনদের আহাজারিতে ভারি পুরো এলাকা। ক্রিকেটই কাল হল দুই পরিবারের। অনেকটা পরিবারের অমতেই ক্রিকেট একাডেমিতে নাম লেখায় দুই ছাত্র মিজান ও নাদিম।

নবম শ্রেণিতে পড়ুয়া মিজান খানের স্বপ্ন ছিল জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলার। সেই স্বপ্ন ধরতেই পথ চলা। গাজীপুর জেলা ক্রিকেট একাডেমিতে অনেকটা পরিবারের অমতেই ভর্তি হয়েছিল।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল থেকে নগরীর বরকত স্টেডিয়ামে ক্রিকেট অনুশীলন শুরু হয়েছিল। দুপুরের বৃষ্টি বাধ সাধে অনুশীলনে। সবাই মাঠ থেকে দৌড়ে উঠে গেলেও বহিরাগত কিশোরদের সঙ্গে ফুটবল খেলছিল মিজান, নাদিমসহ বেশ কয়েকজন ক্রিকেটার। এরই মধ্যে হঠাৎ বজ্রপাত। মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ে মিজান ও নাদিম।

তাদের দু’জনেরই এ বছর একাডেমি থেকে অনূর্ধ্ব-১৬তে খেলার কথা ছিল, জানায় সহপাঠীরা। নাদিম ওপেননার ও অফস্পিনার ছিলেন আর মিজান ছিলেন পেস বোলার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ বজ্রপাতের আলো মাটিতে পড়ল। বিকট শব্দও হয়েছিল। এরপরই তারা দু’জন মাটিতে পড়ে যায়।

হাসপাতালে আনার আগেই বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে বলে জানান শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মেডিকেল অফিসার মো. মোজাহিদুল ইসলাম।

গাজীপুর জেলা ক্রিকেট একাডেমিতে শতাধিক ক্রিকেট ছাত্র রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin