রিফাত হত্যা মামলার রায় ৩০ সেপ্টেম্বর ধার্য

সিটি নিউজ ডেস্ক:: বহুল আলিচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার রায় আগামী ৩০ সেপ্টেম্বর ধার্য করেছে আদাালত । গতকাল বুধবার (১৬ সেপ্টেম্বর) বরগুনার আদালতে এই তারিখ ঘোষণা করা হয়।

এরআগে মিন্নি ব্যতীত এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে নয় আসামির পক্ষে বিপক্ষে আসামি ও রাষ্ট্রপক্ষের আইনজীবীদের যুক্তি-তর্ক উপস্থাপন শেষ হয়। গত ৬ সেপ্টেম্বর মিন্নির পক্ষে আদালতে যুক্তি উপস্থাপন করা হয়।

বুধবার মিন্নির পক্ষে উপস্থাপিত যুক্তি খ-ন করা হয়। এরপর আদালত এ মামলার রায়ের তারিখ আগামী ৩০ সেপ্টেম্বর ঘোষণা করেন। তাছাড়া এই মামলার তারিখ ধার্য থাকায় সকাল নয়টার দিকে আয়শা সিদ্দিকা”মিন্নি” তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে আদালতে উপস্থিত হন।

এছাড়াও এ মামলায় কারাগারে থাকা প্রাপ্তবয়স্ক আট আসামিকেও কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আদালতে হাজির করা হয়।

উল্লেখ্য,গত বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সম্মুখে প্রকাশ্যে নয়ন বন্ডবাহিনী “রিফাত শরিফ” কে হত্যা করে। গত ১ সেপ্টেম্বর এই মামলায় ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্তবয়স্ক আসামীকে দু’ভাগে বিভক্ত করে পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করে।

এদের মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জনকে আসামি করা হয়। তাছাড়া এই মামলার চার্জশিটভুক্ত প্রাপ্তবয়স্ক আসামি মুসা এখনও পলাতক রয়েছে বলেও জানা যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin