“সঠিক তদন্ত করে ন্যায় বিচার পাইয়ে দেয়েই পুলিশের কাজ “বিএমপি কমিশনার

সিটি নিউজ ডেস্ক::বরিশালে আজ (৩০) সেপ্টেম্বর বুধবার বিএমপি সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা অফিস পরিদর্শন করেন।পরিদর্শনকালে কোতোয়ালি মডেল থানা অফিসার ইনচার্জ সহ সকল অফিসারদের উদ্দেশ্য ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমাদের সমাজ, পরিবার ঘুণে ধরা হলেও কোন মা-বাবা চায় না তার সন্তান অন্যায় পথে চলুক, বেশির ভাগ মা-বাবা চায় সে যেন ভালো পথে চলে ন্যায়ের পথে চলে।

সমাজ মাদকমুক্ত করার দায় অনেকটাই আমাদের, যাদের কাজ ভূত তাড়ানো তাদের মধ্যে কিছুতেই ভূতের বসবাস হতে পারে না। আমাদের আগে মাদকমুক্ত হতে হবে। অন্যায়ের প্রশ্রয় দিবে, মাদক খাবে, পুলিশে চাকুরী করবে ;জাতির সাথে এতবড় হিপোক্রেসি, বেঈমানী করে পুলিশে চাকুরি থাকতে পারে না। মাদক সংশ্লিষ্টতায় ডোপ টেষ্ট এ কেউ ধরা পরলেই চাকুরি হারাবে,ফৌজদারি মামলা দেয়া হবে।

যে কোন ঘটনায় শতভাগ নিষ্ঠার সাথে সঠিক তদন্ত করে ন্যায় বিচার পাইয়ে দেয়া আমাদের কাজ, এ কাজ করতে গিয়ে মাথায় কোন ফাউল প্লে থাকলে তা থেকে মনকে সম্পূর্ণ পুনর্বাসিত হতে হবে। এ-সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ মোঃ জাকারিয়া রহমান, সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা বিএমপি মোঃ রাসেল, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা বিএমপি মোঃ নুরুল ইসলাম পিপিএম সহ অন্যান্য কর্মকর্তাগন।

Share on facebook
Share on twitter
Share on linkedin