এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ, আদালতে তিন আসামির স্বীকারোক্তি

সিটি নিউজ ডেস্ক:: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার ৮ আসামির মধ্যে তিনজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

শুক্রবার বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক জিহাদুর রহমান তাদের জবানবন্দী রেকর্ড করেন। জবানবন্দী দেওয়া আসামিরা হলেন-সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম।পাঁচদিনের রিমান্ড শেষে শুক্রবার বিকেলে তিন আসামিকে আদালতে নিয়ে যায় পুলিশ। এসময় তারা আদালতে জবানবন্দী দিতে সম্মত হলে বিচারক তাদের জবানবন্দী রেকর্ড করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জোতির্ময় সরকার তিনজনের জবানবন্দী রেকর্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রথমে জবানবন্দী দেয় অর্জুন লস্কর। এরপর যথাক্রমে সাইফুর রহমান ও রবিউল ইসলাম তাদের জবানবন্দী দেন। জবানবন্দীতে গণধর্ষণের ঘটনায় নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে তারা সেদিনের ঘটনার বর্ণনা দেন।

এর আগে, গত সোমবার এই তিনজনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক সাইফুর রহমান। এছাড়া মামলায় গ্রেফতার আরও ৫ আসামি পাঁচদিনের রিমান্ডে পুলিশ হেফাজতে রয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মামলা করেন।

বিডি প্রতিদিন/এমআই

Share on facebook
Share on twitter
Share on linkedin