বরিশালে চোরাই গরুসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য আটক

সিটি নিউজ ডেস্ক :: বরিশালে চুরি হওয়া ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্যকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। আজ শুক্রবার (২ অক্টোবর) বেলা ১১ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেন। আটক কবির হাওলাদার (৪২) ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার আমড়াবুনিয়া গ্রামের বাসিন্দা।

তিনি আরও জানান, গত ৬ জুলাই গভীর রাতে এয়ারপোর্ট থানাধীন ডেফুলিয়া এলাকার বাসিন্দা মনির হাওলাদারের বাড়ী থেকে ৮ টি গরু চুরি হয়ে যায়। এবিষয়ে ৯ জুলাই এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়, যার নং-৪। পরে উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এস আই সাইদুর রহমান ও এ এস আই রায়হানুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ঝালকাঠী জেলার কাঠালিয়া থানার আমড়াবুনিয়া এলাকা থেকে ১ অক্টোবর রাতে গরুচুরি চক্রের সদস্য মোঃ কবির হাওলাদারকে আটক করেন। এ সময় তার কাছ থেকে বাদীর চুরি হওয়া কালো ২টি গরু উদ্ধার করা হয়।

আটক চোর কবির হাওলাদারকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান, এর আগে উক্ত ঘটনার সাথে জড়িত চোর চক্রের প্রধান সদস্য মোঃ শাহ আলম ও বড় রেজাউলকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী মোঃ কবির হাওলাদরকে আটক করা হয়। এদের মধ্যে চোর চক্রের অন্যতম সদস্য বড় রেজাউল গরু চুরির কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। তিনি আরও জানান, মামলার বাদীর চুরি হওয়া ৮ টি গরুর মধ্যে ২ টি উদ্ধার করা হয়েছে। চুরি হওয়া বাকীগুলো উদ্ধারের প্রচেষ্টা চলছে। এ সময় আরও উপস্থিত ছিলেন-এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান, অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল সহ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin