বরিশালে ছিনতাইয়ের শিকার ইমাম,ভিডিও দেখে পাশে দারালো পুলিশ

সিটি নিউজ ডেস্ক:: ভুক্তভোগী এয়ারপোর্ট থানাধীন নগরীর কাশীপুর ইছাকাঠি বাইতুল নুর জামে মসজিদ এর ইমাম হাসনাইন মাহমুদ সিদ্দিকী । গত ৭ সেপ্টেম্বর সুরভী লঞ্চ যোগে ঢাকা থেকে বরিশাল আসেন। সকাল ৬ টার দিকে লঞ্চ থেকে নেমে পায়ে হেঁটে নিজ বাড়ী নগরীর ২৮ নম্বর ওয়ার্ড কাশিপুর উত্তর দিয়াপাড়া দিকে রওয়ানা করেন। বিএম কলেজ ১নং গেটের কাছাকাছি আসলে, ৩ জন মধ্য বয়সী ছেলে তার নাম ঠিকানা জিজ্ঞেস করে, এক পর্যায়ে দেশিও অস্র (দা) দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে এবং টাকা চায়।

তিনি তার ভয়ে সাথে ২১,হাজার টাকা দিয়ে দেন এবং হেটে হেটে নথুল্লাবাদ দিকে আসতে আসতে ফেইসবুকে নিজ প্রোফাইল থেকে লাইভে ঐ ভিডিওটি ভাইরাল করলে, বিষয়টি বিএমপি আইসিটি এন্ড মিডিয়ার নজরে আসলে তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ব্যক্তিকে শনাক্ত করে, বিএমপি সংশ্লিষ্ট বিভাগের শীর্ষ কর্মকর্তাগণ পুরো বিষয়টি তার নিজ মুখে শুনেন।

ঘটনাটি আনুমানিক এক মাস পূর্বের হলেও ছিনতাইয়ের শিকার ব্যাক্তি এ বিষয়ে ফেসবুক লাইভ ব্যতিত কোনো থানায় বিষয়টা অবহিত বা অভিযোগ করেননি। এমনকি কোন আইন প্রয়োগকারী সংস্থাকেও ঘটনাটি সেয়ার করেননি।এ ঘটনায় অভিযোগ গ্রহণ করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । মামলা নম্বর ৬, দন্ড বিধি -৩৯২ । ওসি আদুর রহমান মুকুল বলেন এ ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin