কলাপাড়ায় শ্রমিকলীগ নেতার কব্জি কেটে দিয়েছে প্রতিপক্ষ

সিটি নিউজ ডেস্ক:: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল প্যাদার (৩৫) বাম হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষের লোকেরা। সশস্ত্র হামলার সময় আসামিরা এলোপাথারি কুপিয়ে জুয়েলের ডান হাত ও দুই পা কুপিয়ে রক্তাক্ত জখম করে।

গতকাল বুধবার রাত ৮টার দিকে পূর্ব রজপাড়া এলাকার শরীফ বাড়ির সামনে সশস্ত্র হামলা চালানো হয়েছে। গুরুত্বর আহতাবস্থায় জুয়েলকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য প্রথমে বরিশাল শেবাচিমে ভর্তি করলে পরে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। রাতেই বরগুনার আমতলী উপজেলার পূজা খোলা এলাকায় অভিযান চালিয়ে হামলার ঘটনায় জড়িত দু’জনকে আটক করে পুলিশ। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

টিয়াখালী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে মনিরুজ্জামান জুয়েল চেয়ারম্যান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন এমন ঘোষণা দেয়ার পর পরই প্রতিপক্ষের লোকের এ হামলা চালিয়েছে বলে দাবী পরিবারের।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পূর্ব টিয়াখালী এলাকার ফারুক প্যাদার ছেলে জুয়েল ঘটনার সময় কলাপাড়া শহর থেকে মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে প্রতিপক্ষের লোকেরা তার উপর হামলা করে এবং তাকে কুপিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায়।

বিডি প্রতিদিন/আবু জাফর

Share on facebook
Share on twitter
Share on linkedin