বিচে অশ্লীল শ্যুটিং করে পুনম পান্ডে গ্রেফতার

সিটি নিউজ ডেস্ক:: সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিও শ্যুটিংয়ের অভিযোগে ভারতীয় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউডের ‘অ্যাডাল্ট অভিনেত্রী’ খ্যাত পুনম পান্ডে। জানা গেছে, গোয়ার চাপোলি সৈকতে দাঁড়িয়ে অশ্লিল ভিডিও শ্যুট করেন পুনম পান্ডে। এর পরই এই অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় গোয়া ফরওয়ার্ড পার্টির পক্ষে। এফআইআর দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় পুনমকে।

গোয়ার কঙ্কনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। চাপোলিতে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে অশ্লীল ভিডিও শ্যুট করেন, তাতে গোয়ার নারীদের সম্মানে আঘাত লেগেছে। সেই অভিযোগেই পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি। সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। গোয়ায় যাওয়ার কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন পুনম।

কিন্তু অভিযোগ দায়েরের কিছুক্ষণ পরই ফের এফআইআর তুলে নেন পুনম। পরে পুনম ও শ্যাম দাবি করেন তাদের মধ্যে সব সমস্যা মিটমাট হয়ে গেছে।ওই ঘটনার পর মধ্যেই বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin