বরিশালে যুবদলের ৩ গ্রুপের পৃথক পৃথক বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল এবং কেন্দ্রিয় যুবদল সভাপতি ও সাধারন সম্পাদক সহ যুবদলের সকল নেতাকর্মীর বিরুদ্দে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বরিশালে পৃথক ৩টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১টায় মহানগর যুবদলের ব্যানারে নগরীর সদর রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গীর্জামহল্লা, চকবাজার এবং কাঠপট্টি হয়ে ফের সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মহানগর যুবদলের সিনিয়র সহসভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন ও সহসভাপতি সাজ্জাদ হোসেন সহ অন্যান্যরা।

এদিকে সকাল ১১টার দিকে সদর রোডের ডাচবাংলা ব্যাংক মোড় থেকে দক্ষিন জেলা যুবদলের ব্যানারে একটি ঝঁটিকা বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর রোড প্রদক্ষিন শেষে অশি^নী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে দক্ষিন জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এএইচএম তছলিমউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু সহ অন্যান্যরা।

অপরদিকে একই দাবিতে সদর রোডে উত্তর জেলা যুবদলের ব্যানারে একটি পৃথক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

যুবদলের পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি রোধে সদর রোড সহ আশপাশের এলাকায় মোতায়েন করা হয় বিপুল সংখ্যক পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin