বরিশাল ওয়ার্ড আ’লীগ নেতার বিরুদ্ধে কাউন্সিলরের মাছ লুটের অভিযোগ’: মামলা

বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফিন মাহমুদ তারিক খানসহ তার ১৪ সহোযোগীর বিরুদ্ধে দীঘির মাছ লুটের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন একই ওয়ার্ডের আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর শরীফ মো. আনিছুর রহমান। সোমবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন তিনি। 

আদালত কাউন্সিলর আনিছুর রহমানের অভিযোগ গ্রহণ করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলার তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, আনিছুর রহমান ডিক্রিমূলে ২৪ নম্বর ওয়ার্ডের পূর্ব রূপাতলীতে লালর দীঘির নামক জলাশয়ের মালিক। সেখানে তিনি বাণিজ্যিকভাবে বিভিন্ন প্রকার মাছ চাষ করেছেন, যার বর্তমান মূল্য প্রায় ২০ লাখ টাকা। গত ৭ নভেম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফিন মাহমুদ তারিক খানের নেতৃত্বে তার সহযোগীরা ওই দীঘি থেকে প্রায় ৩ লাখ টাকার মাছ ধরে নিয়ে যায়। খবর পেয়ে আনিছ শরীফের লোকজন সেখানে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। 

বাদী আনিছ শরীফ আরও অভিযোগ করেন, ওই জলাশয়ে মাছ চাষ করায় তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছেন সাফিন মাহমুদ। তবে মাছ লুটের অভিযোগ অস্বীকার করে সাফিন মাহমুদ তারিক খান বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। রাজনৈতিক বিরোধের জের ধরে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগেও আনিছ শরীফ আরও দুটি মামলা করে তাকে হয়রানি করছেন। 

The Daily Samakal

Share on facebook
Share on twitter
Share on linkedin