উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বরিশাল জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

সিটি নিউজ ডেস্ক::

ঢাকা -১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল এবং সারা দেশে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেফতারের প্রতিবাদে বরিশালে ছাত্রদলের পৃথক বিক্ষোভ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। মিছিল করতে না পাড়লেও পুলিশ বেস্টনীতে বিভিন্ন দাবিতে শ্লোগান দেয় নেতাকর্মীরা। 

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর ফকির বাড়ি রোড থেকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসান গ্রুপ একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি সদর রোডে আটকে দেয় পুলিশ। এ সময় মিছিল করতে না পাড়লেও তারা দাবির স্বপক্ষে নানা শ্লোগান দেয়। এর পরপরই জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠু গ্রুপের নেতাকর্মীরা সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শুরুতেই বাঁধা দেয় পুলিশ। এ সময় তারা পুলিশের বেস্টনীতে দাবির স্বপক্ষে নানা শ্লোগান দেয়। পুলিশের বাঁধার কারণে ছাত্রদলের কোন গ্রুপই মিছিল করতে পারেনি। দুই গ্রুপের মিছিলে ছাত্রদলের পদধারী কোন নেতা উপস্থিত ছিলেন না। 

এদিকে ছাত্রদলের পৃথক বিক্ষোভকে কেন্দ্র করে যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি রোধে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin