বরিশালে সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক::বরিশাল ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা বরিশালে আসন্ন শীতে দ্বিতীয় পর্যায়ের (কোভিড-১৯)করোনা সংক্রমণ মোকাবেলা এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ ১৮ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয় বরিশাল এর আয়োজনে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তন কাশিপুরে জেলা পর্যায়ের ইমামদের সাথে আসন্ন শীতে কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ মোকাবেলা এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভা ২০২০ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় পরিচালক এ. বি. এম শফিকুল ইসলাম।বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী, ইমাম প্রশিক্ষণ একাডেমির উপ-পরিচালক রফিকুল্লাহ নেছারী,বরিশাল ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক আলম হোসেন,ইমাম প্রশিক্ষণ একাডেমি সহকারী পরিচালক আসমা আক্তারসহ জেলার ইমাম বৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা আসন্ন শীতে (কোভিড-১৯) দ্বিতীয় পর্যায়ের করোনা সংক্রমণ মোকাবেলা এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ সংক্রান্ত বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin