ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা নিয়ে গেল ছিনতাইকারীরা

সিটি নিউজ ডেস্ক:: বরিশালের চাঁদার দাবিতে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে চিহ্নিত ছিনতাইকারীরা। মঙ্গলবার দিবাগত রাতে নতুল্লাবাদ ইউনিয়ন এর লাটিম সার এলাকায় এ ঘটনা ঘটে। ওই ব্যবসায়ীর নাম মোহাম্মদ হালিম লস্কর। তিনি ঝালকাঠি জেলার নতুল্লাবাদ ইউনিয়ন এর লাটিমস্যার গ্রামের আব্দুল হালিম লস্করের ছেলে।

মঙ্গলবার রাতে স্থানীয়রা হালিমকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হামলার শিকার হালিম জানান, মঙ্গলবার সন্ধা ৬টার দিকে স্থানীয় দলিল লেখকের মিজানের সাথে দেখা করার জন্য লাটিম সার বাজারে রওনা হয়। তখন তার সাথে দলিল করার জন্য এক লক্ষ ৯হাজার টাকা ছিল। পথি মধ্যে চৌখোলা বাজার সংলগ্ন স্থানে, আসাদ ও তার ভাই মিলু হালিমের পথ রোধ করে এবং তার মাথায় জিআই পাইপ দিয়ে আঘাত করে।

এসময় হালিম অজ্ঞান হয়ে পড়লে তাকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি আঘাত করে।পরে তার কাছে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীরা তাকে উদ্ধার করে ঝালকাঠী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে বরিশাল সেবাচিম গাসপাতালে প্রেরণ করে। হামলাকারী মিলু জানান পক্ষের মধ্যে মারামারি হয়েছে। তবে টাকা নেওয়ার ঘটনা ঘটে নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin