বরিশালে দুর্বৃত্তের দেয়া আগুনে প্রধান শিক্ষকের মোটরসাইকেল পুড়ে ছাই

সিটি নিউজ ডেস্ক:: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রধান শিক্ষকের নিজ বসত ঘরের সামনে রাখা মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় প্রধান শিক্ষক জয়নাল আবেদীনের বসতঘরও ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে। শুক্রবার ভোর রাতের দিকে উপজেলার চানপুর ইউনিয়নের খন্তাখালী গ্রামে এই ঘটনা ঘটে। ভূক্তভোগী জয়নাল আবেদীন উপজেলার পূর্ব রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তিনি জানান, ঘটনার রাত আনুমানিক ১১টার সময় তিনি ঘুমাতে যান। ভোর রাতের দিকে হঠাৎ তার ঘুম ভা‌ঙলে তিনি দেখতে পান ঘরের জানালা দিয়ে বাহিরে আগুনের লেলিহান। এতে তিনি ডাক-চিৎকার দিয়ে উঠলে তার পরিবারের সাত সদস্য ঘর থেকে বের হয়ে যায় এবং লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুন নিয়ন্ত্রনে আসার পরপরই তিনি দেখতে পান ঘরের বারান্দাতে রাখা মটর সাইকেলটি সম্পূর্ন পুড়ে গেছে।

বৈদ্যুতিক মিটার সহ তারগুলো পুড়ে প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। কে বা কারা এই অগ্নি সংযোগ করেছে তা তিনি জানাতে পারেনি। এদিকে খবর পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শুক্রবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ থানার ওসি মোঃ আবিদুর রহমান জানান, ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়া হয়নি। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে।সুত্র, হ্যালো বরিশাল

Share on facebook
Share on twitter
Share on linkedin