বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মটরসাইকেল আরহী নিহত

সিটি নিউজ ডেস্ক:: বরিশালের বাকেরগঞ্জে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এই ঘটনায় বাসটিকে পুলিশের জিম্মায় নেয়া হয়েছে এবং বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বিসমিল্লাহ বাজারের মুন্সী বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মাছুম (৩০) দুর্ঘটনাগ্রস্থ মোটরসাইকেলটির চালক ছিলেন এবং সে পটুয়াখালীর লেবুখালী এলাকার মোশাররফ হোসেন খানের ছেলে।

এছাড়াও মোটর সাইকেলটির অপর দুই আরোহী সুমন ও সাইফুল গুরুত্বর আহত হয়েছেন বলে জানা গেছে। এই ঘটনায় আটককৃতরা হলো- বাস চালক মোঃ বশির এবং হেলপার কামাল হোসেন। বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম জানান, বরগুনা থেকে বরিশালের দিকে আসছিলো অনামিকা পরিবহনের একটি বাস। এসময় মুন্সী বাড়ি এলাকায় পৌঁছালে বাকেরগঞ্জ থেকে পটুয়াখালীর মীর্জাগঞ্জগামী একটি মোটরসাইকেলের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। এছাড়া ওই মোটরসাইকেলের দুই আরোহীও গুরুত্বর আহত হয়।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহত চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ওসি জানান, এই ঘটনায় বাসটিকে জিম্মায় নেয়ার পাশাপাশি বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। অপরদিকে বরিশাল টু পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গরুর হাট এলাকায় মাইক্রোবাসের চাপায় মুনসুর আকন (৫৫) নামে এক অটো চালক নিহত হয়েছে। বেলা ১১টার দিকে দুর্ঘটনা ঘটলেও বিকাল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত মুনসুর বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর এলাকার আবুল আলী আকনের ছেলে।

Share on facebook
Share on twitter
Share on linkedin