বরিশালে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষিপন্য বিতরন করেন উপজেলা চেয়ারম্যান রিন্টু

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল সদর উপজেলা পরিষদের কৃষি অফিস কতৃক আয়োজিত আজ (২৩ নভেম্বর) সোমবার সকাল ১১ টায় সদর উপজেলা পরিষদের হল রুমে, কৃষি পুর্নবাসন কর্মসূচি রবি ২০২০-২১ এর আওতায় প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষয় ক্ষতি পুষিয়ে নিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের-চাষিদের মাঝে বিনা মূল্যে হাইব্রিড বোরো ধান,ভুট্টা, গম,সরিষা,চিনাবাদাম, সূর্যমুখী,মসুর ডাল,খেসারী ডাল, টমেটো,শীতকালীন ও গ্রিস্মকালীন সবজি,চিয়াজ ও মরিচ ফসলের বীচ এবং রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু।সভার সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান।সেসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. মাহবুবুর রহমান মধু ও মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম।

সভায় স্বাগত বক্তব্য উপস্থাপন করেন বরিশাল সদর উপজেলা কৃষি অফিসার ফাহিমা হক।সেসময় আরও উপস্থিত বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সাধারন কৃষকদের উদ্দেশ্য বক্তব্য প্রদান রাখেন জাগুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী, টুংঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহাউদ্দীন আহম্মেদ, বরিশাল জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনসার আলী প্রমুখ। সভা শেষে সাধারণ কৃষকদের মাঝে সরকার প্রদত্ত, বিনা মূল্যে হাইব্রিড বোরো ধান,ভুট্টা, গম,সরিষা,চিনাবাদাম, সূর্যমুখী,মসুর ডাল,খেসারী ডাল, টমেটো,শীতকালীন ও গ্রিস্মকালীন সবজি,চিয়াজ ও মরিচ ফসলের বীচ এবং রাসায়নিক সার বিতরণ করেন বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু।

Share on facebook
Share on twitter
Share on linkedin