শ্বাসরোধে স্ত্রী হত্যা, স্বামী বরিশালের ছেলে মামুন লাপত্তা

সিটি নি্উ্জ ডেস্ক:: পরিবারের সম্মতি সিলেটের মেয়ে তামান্না আক্তারকে বিয়ে করেছিলেন বরিশালের ছেলে মামুন। গত ৩০ সেপ্টেম্বর বিয়ের পর থেকে তিনি স্ত্রীকে নিয়ে সিলেট নগরীর কাজীটুলা এলাকার একটি বাসায় থাকতেন। আজ সোমবার দুপুরে ওই এলাকার অন্তরঙ্গ ৪ নম্বর বাসার তালাবদ্ধ কক্ষ থেকে তামান্নার লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগ থেকেই গৃহবধুর স্বামী মামুন লাপত্তা হয়ে গেছেন। তামান্নাকে শ্বাসরোধ করা হত্যা করা হয়েছে। স্থানীয় দক্ষিণ সুরমার লালাবাজার এলাকায় এক ব্যবসায়ীর মেয়ে তিনি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তার স্বামী বরিশালের বাবুগঞ্জ উপজেলার হোগলারচর এলাকার বাসিন্দা মামুন এই হত্যাকান্ডের সাথে জড়িত।

এবং তিনি নিজেই হত্যাকান্ড সংঘটিত করে পালিয়ে গেছেন। রোববার রাতে গৃহবধূর গলায় কিছু পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে । সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্লাহ তাহের (গণমাধ্যম) সাংবাদিকদের বলেন, কি কারণে এই হত্যাকাণ্ড তা তদন্ত করে দেখা হচ্ছে। এবং নিহতের স্বামীকে গ্রেপ্তারেও অভিযান চলছে। এদিকে মরদেহ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।সুত্র, বরিশাল টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin