আজ সারাদেশে সম্মিলিত ইসলামী দলসমূহের বিক্ষোভ স্থগিত

সিটি নিউজ ডেস্ক:: ঢাকায় পুলিশের অনুমতি না পাওয়ায় শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি স্থগিত করেছে ‘সম্মিলিত ইসলামী দলসমূহ’। বুধবার এই কর্মসুচি ঘোষণা করেছিল জোটটি।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর একটি মিলনায়তনে সম্মিলিত ইসলামী দলসমূহের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।কর্মসূচির অংশ হিসেবে ‘ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের প্রতিবাদে’ রাজধানীতে সম্মিলিত ইসলামী দলসমূহের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিলের অনুমতি চেয়ে ডিএমপি বরাবর লিখিত আবেদন করা হয়েছিল। কিন্তু অনুমতি পাওয়া যায়নি।

তাছাড়াও পুলিশের অনুমতি ছাড়া রাজধানীতে রাজনৈতিক সামাজিক ও ধর্মীয় সংগঠন কর্তৃক সভা-সমাবেশ কার্যক্রম নিষিদ্ধ করে বুধবার নতুন করে এক আদেশ জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

নেতারা বলেন, আমরা শান্তি শৃঙ্খলা ও নিয়মতান্ত্রিক আন্দোলনে বিশ্বাসী। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে জুমাবারের বিক্ষোভ কর্মসূচি স্থগিত ঘোষনা করা হলো। পরবর্তীতে কর্মসূচি পালন করা হবে ইনশাআল্লাহ।

মাওলানা আবু তাহের জিহাদীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সম্মিলিত ইসলামী দলসমূহের মহাসচিব ও হেফাজতে ইসলামীর নায়েবে আমির আল্লামা জাফরুল্লাহ খান, সম্মিলিত ইসলামী দলসমূহের সহ-সভাপতি ড. মাওলানা খলিলুর রহমান আল মাদানী, মাওলানা আহমাদ আলী কাসেমী প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

Share on facebook
Share on twitter
Share on linkedin