বরিশালে দুই চেয়ারম্যান প্রার্থীর ম‌ধ্যে সংঘর্ষ,মামলা’ গ্রেফতার ৭

সিটি নিউজ ডেস্ক:: ব‌রিশা‌লের মে‌হে‌ন্দিগ‌ঞ্জ উপ‌জেলায় ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক‌দের ম‌ধ্যে সংঘর্ষ চলাকা‌লে পু‌লি‌শের ওপর হামলার ঘটনায় মামলা হয়ে‌ছে। এ ঘটনায় বিবদমান দুই প‌ক্ষের ৭ জন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে অতিরিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। সংঘ‌র্ষের ঘটনায় আহত ১০ জন‌কে শুক্রবার মধ্যরা‌তে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়।

ব‌রিশা‌লের অতিরিক্ত পু‌লিশ সুপার নাঈমুল হক জানান, পু‌লি‌শের ওপর হামলা ও পু‌লিশ‌কে আহত করার ঘটনায় এবং সরকা‌রি কা‌জে বাধা দেওয়ায় পু‌লিশ বাদী হ‌য়ে অজ্ঞাত আসামি‌দের বিরু‌দ্ধে মামলা ক‌রে‌ছে। শুক্রবার (০৪ ডিসেম্বর) বি‌কে‌লে আচরণবি‌ধি ভঙ্গ করার অভিযো‌গে আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী রুমা সরদারকে ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় প্রতিপক্ষ উল্লাস ক‌রে। এ নি‌য়ে সন্ধ্যার পর থে‌কে উলা‌নিয়া লালগঞ্জ বাজা‌রে নৌকা মার্কার প্রার্থী কাজী আব্দুল হা‌লিমের সমর্থক‌দের সা‌থে প্রতিপ‌ক্ষ বি‌দ্রোহী প্রার্থী রুমা সরদা‌রের সমর্থ‌দের সঙ্গে সংঘর্ষ হয়।

পুলিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আন‌তে ৪৬ রাউন্ড গু‌লি ক‌রে। এ সময় বিবদমান দুই প‌ক্ষের হামলায় ৬ পু‌লিশ সদস্যসহ ৩৩ জন আহত হন। এদের ম‌ধ্যে তিন পুলিশ সদস্যকে মে‌হে‌ন্দিগঞ্জ উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়। আহত‌দের ম‌ধ্যে ১০ জন‌কে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ও বি‌ভিন্ন বেসরকারি হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।সুত্র,বাংলানিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin