মহাপরিদর্শক বরিশাল সফর উপলক্ষে প্রস্তুত বিএমপি পুলিশ

সিটি নিউজ ডেস্ক:: আগামী  কাল ৭ ডিসেম্বর (সোমবার) এক দিনের সফরে বরিশাল আসছেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। এখানে তিনি মেট্রো পুলিশের বিশেষ কল্যান সভায় অংশগ্রহণ, জেলা পুলিশ সুপারের নতুন কার্যালয় পরিদর্শন এবং পুলিশের বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধন করবেন। তার আগমন সফল ও সার্থক করতে প্রস্তুতি সভা করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। 

শনিবার বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় ঊর্ধ্বতন সহ বিভিন্ন স্থরের পুলিশ কর্মকর্তা ও সদস্যরা অংশগ্রহন করেন। সভায় পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, আমার দেখা সবচাইতে স্মার্টেস্ট আইজিপি ড. বেনজীর আহমেদ। আগামী ৭ ডিসেম্বর তিনি এক দিনের সফরে বরিশাল আসছেন। পুলিশ মহাপরিদর্শকের সফরকালীন মেট্রোপলিটন পুলিশের সদস্যদের যথাসময়ে ড্রেসরুল অনুযায়ী পরিষ্কার-পরিচ্ছন্নভাবে স্বাস্থ্যবিধি মেনে স্মার্টলি দর্শনধারী হয়ে বিশেষ কল্যাণ সভায় উপস্থিত থাকার নির্দেশ দেন।

তিনি বলেন, নতুন আইজিপি দায়িত্বগ্রহণের পর দুর্নীতিকে না বলা, মাদকের ক্ষেত্রে শূণ্য সহিষ্ণুতা, নিপীড়ন ও হয়রানীমুক্ত পুলিশি সেবা, বিট পুলিশিং এবং পুলিশের কল্যাণ সাধনে বিশেষ জোড় দিয়েছেন। এগুলো বাস্তবায়নে বিএমপি’কে এক ধাপ এগিয়ে থাকতে হবে। স্মার্টনেস, আধুনিকতা ও শৃঙ্খলার সাথে কাজ করে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করার আহ্বান জানান পুলিশ কমিশনার।

Share on facebook
Share on twitter
Share on linkedin