বরিশালে বিড়ালছানাকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সিটি নিউজ ডেস্ক:: পটুয়াখালী সদর উপজেলার হাজীখালী গ্রামে একটি বিড়ালছানাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বরিশাল শের-ই বাংলা মেডি‌ক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলতাফ খান (৬০) সদর উপজেলার হাজীখালী গ্রামের বাসিন্দা। শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম স্বজনদের বরাত দিয়ে জানান, আলতাফ খানের ভাইয়ের স্ত্রী মরিয়ম বেগমের ঘরে একটি বিড়ালের ছানা আসে। ওই ছানাকে নিজের বলে দাবি করেন মরিয়মের সাত বছর বয়সী ছেলে।

অপরদিকে বিড়ালের বাচ্চাটি দেখে পছন্দ হয় আলতাফ খানের আট বছর বয়সী ছেলের। বিড়াল নিয়ে ওই দুই শিশুর মধ্যে বিরোধ দেখা দিলে আলতাফের ছেলে মরিয়মের ছেলেকে ঘুষি মারে। ঘটনা দেখে মরিয়ম আলতাফের ছেলেকে একটি থাপ্পর দেন। এই ঘটনার প্রতিবাদ জানান আলতাফ। এ নিয়ে মরিয়ম ও আলতাফ খানের মধ্যে সোমবার বিকেলে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে পরের দিন মঙ্গলবার সকালে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তখন মরিয়ম আলতাফকে উঠানে পড়ে থাকা একটি কোদাল দিয়ে আঘাত করেন। আঘাতে আলতাফ খানের মাথা ফেটে যায়।

আহত আলতাফ খানকে প্রথমে পটুয়াখালী জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার মারা যান আলতাফ খান। হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য শফিকুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পটুয়াখালী সদর থানার ওসি আক্তার মোর্শেদ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর মরিয়ম পলাতক রয়েছেন। থানায় মামলার প্রস্তুতি চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin