সাংবাদিকদের নিরাপত্তা নেই জি ডি নেয়নি অফিসার ইনচার্জ মানববন্ধনে বক্তারা

মুলাদী প্রতিনিধিঃ মুলাদীতে সাংবাদিকদের নিরাপত্তা নাই থানায় জি ডি নেন নি অফিসার ইনচার্জ মানব বন্দনে সাংবাদিকদের বক্তবো এ কথা বলেছেন। মুলাদী পৌরসভার মেয়র ও সাবেক উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শফিক-উজ্জ-রুবেল গত ৯ডিসেম্বর বুধবার দুপুর আনুমানিক ১ টা ৩০ মিনিটের সমায় দৈনিক আজকের বরিশাল এর মুলাদী প্রতিনিধি রেজা হাওলাদারকে প্রকাশ্যে দিবালোকে ২০/২৫ জননেতাকর্মীর উপস্থিতিতে রাস্তার উপরে অকথ্য গালিগালাজ ও লাঞ্চিত করে, জীবন নাশের হুমকি প্রদান সহ মামলার ভয়ভীনি দেখান। এ ঘটনার জের ধরে বেলা ১২ টায় সরকারী মুলাদী কলেজের সামনে মুলাদী উপজেলা সাংবাদিক বৃন্দ উপস্থিতিতে উপজেলা সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি আলমগীর হোসেন ডাকে সাড়া দিয়ে সুষ্ঠু বিচারের দাবীতে এবং মুলাদী থানার অফিসার ইনচার্জ মোঃ ফয়েজ উদ্দিন মৃধা সাধারণ ডায়েরী না নেওয়ার কারণে মানব বন্দন ও স্মারক লিপি উপজেলা নির্বাহী অফিসার নিকট জমা দেন।

এ বিষয়ে মুলাদী থানা অফিসার ইনচার্জ মোঃ ফয়েজ উদ্দিন মৃধার কাছে সাধারন ডায়েরী বিষয়টি জানতে চাইল তিনি বলেন আমি তদন্তের জন্য মুলাদী থানা পুলিশ পরির্দশক (তদন্ত) মুজিবুর রহমান এর নিকট দিয়েছি, তবে এ সংবাদ লেখা পর্যন্ত সাংবাদিক রেজা হাওলাদার জীবনের নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরী হয় নাই।

মানব বন্দন ও স্মারক লিপি উপস্থিত ছিলেন মুলাদী সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শাহিন সরদার, মুলাদী সাংবাদিক ইউনিয়ন সভাপতি তালুকদার খোকন, সাধারণ সম্পাদক এইচ.এম. জুয়েল, মুলাদী প্রেসক্লাব দপ্তর সম্পাদক জুয়েল হাওলাদার, সাংবাদিক হাচান হাওলাদার, চ্যানেল এস মুলাদী প্রতিনিধি সাংবাদিক লিটন তালুকদার, সাংবাদিক বয়াতী ফারুক, মুলাদী উপজেলা সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক জাফর মল্লিক সম্মিলিত সাংবাদিক পরিষদ এস এস পি এর সাধারণ সম্পাদক এনায়েত খান রিমন,সাংগঠনিক সম্পাদক সাহিন বেপারী সাংবাদিক আমিনুল ইসলাম, ঘটনার বিকটিম সাংবাদিক রেজা হাওলাদার, সাংবাদিক খান ইমরান, সাংবাদিক খান সোলায়মান, সাংবাদিক রাকিব হোসেন সহ প্রমুখ। সকল সাংবাদিক বৃন্দ ঘটনার বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin