বরিশাল বিভাগের সেরা ভ্যাট দাতাদের সম্মাননা প্রদান

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল বিভাগের জেলা ও খাত ভিত্তিক সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা ও সনদ প্রদান করা হয়েছে।

রবিবার বেলা ১১টায় নগরীর বান্দ রোডের হোটেল গ্র্যান্ডপার্কের সাউথ গেট বলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।বরিশাল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ নাজিউর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছেলেন বরিশাল অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ মোস্তফা।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আব্দুর রাজ্জাক, খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মো. সামছুল ইসলাম এবং বরিশাল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. সাইদুর রহমান রিন্টু।

বক্তারা ক্রেতাদের কেনাকাটার সময় যথাযথ ভ্যাট চালান বুঝে নেওয়ার মাধ্যমে নাগরিক দায়িত্ব পালনের আহ্বান জানান।

অনুষ্ঠানে বরিশাল বিভাগে উৎপাদন খাতে বরিশাল নগরীর অলিম্পিক সিমেন্ট লিমিটেড, বরগুনার মেসার্স উজ্জল কেমিক্যাল ওয়ার্কস ও ঝালকাঠীর সাবিহা কেমিক্যাল ওয়ার্কস, ব্যবসায়ী পর্যায়ে বরিশাল নগরীর নিউ পার্ক বাংলা, বরগুনার মেসার্স রাব্বানী স্টোর ও পটুয়াখালীর মেসার্স হাজী অ্যান্ড সন্স এবং সেবা খাতে ঝালকাঠীর সারেং ফার্নিচার, বরিশাল নগরীর হক মিষ্টান্ন ভান্ডার, পিরোজপুরের মেসার্স তৌফিক ব্রাদার্স ডকইয়ার্ড এবং পটুয়াখালীর মল্লিকা রেস্তোরাঁ কর্তৃপক্ষের হাতে সম্মাননা ও সেরা ভ্যাটদাতার সনদ তুলে দেন অতিথিরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin