বরিশালে করোনাসহ সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সভা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: বরিশালে কোভিড-১৯ এর সংক্রমণ বিস্তার রোধ ও সন্ত্রাস-জঙ্গিবাদ এবং মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭ ডিসেম্বর)বৃহস্পতিবার বেলা ১১টায় ইসলামিক ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় কার্যালয়ের আয়োজনে নগরের কালিমপুরস্থ ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মসজিদের খতিব ও ইমামদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার।

এসময় আরও উপস্থিত ছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর দপ্তর) আবু রায়হান মো. সালেহ, ইসলামিক ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক শাহীন বিন জামান, ইসলামী বিশ্বকোষ বিভাগের পরিচালক একেএম ফজলুর রহমান, জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব মুফতী মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান, ইমাম প্রশিক্ষণ একাডেমির উপপরিচালকল রফিকুল্লাহ নেছারী, ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক আলম হোসেনসহ জেলার বিভিন্ন ইমাম ও খতিব।

প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা আসন্ন শীতে কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ মোকাবেলা এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক প্রতিরোধ সংক্রান্ত বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ইমাম ও খতিবদের মাঝে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়। শেষে দেশর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin