বরিশাল টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট এর ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট এসোসিয়েশনের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৬ ডিসেম্বর বুধবার বিকেলে নগরীর অশ্বিনী কুমার হলের একটি কক্ষে এক সভায় এই কমিটির ঘোষনা করা হয়।

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন মিডিয়ায় নিয়োগপ্রাপ্ত বরিশালে কর্মরত ক্যামেরা জার্নালিস্টদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। সিনিয়র ক্যামেরাপার্সন গোবিন্দ সাহার সভাপতিত্বে সভায় অন্যান্য ক্যামেরাপার্সনরা বক্তব্য রাখেন।

সভায় সর্বসন্মতিক্রমে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন (এনটিভি) বরিশালের ক্যামেরাজার্নালিস্ট গোবিন্দ সাহাকে আহবায়ক, দীপ্ত টিভির ক্যামেরাজার্নালিস্ট মো. আবুল বাসার, চ্যানেল ২৪ ক্যামেরাজার্নালিস্ট রুহুল আমিন ও নিউজ ২৪ ক্যামেরাজার্নালিস্ট মো. শাহিন হাওলাদার সুমনকে যুগ্ন আহবায়ক এবং যমুনা টিভি ক্যামেরাজার্নালিস্ট মো. আনিচুর রহমান, এসএটিভি ক্যামেরাজার্নালিস্ট নারায়ন সাহা ও চ্যানেল আই ক্যামেরাজার্নালিস্ট আরিফুর রহমানকে সদস্য করে বরিশাল টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়াও সংগঠনে বাকি সদস্যরা হলো, সময় টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট কাজী মাহমুদুন নবী, দেওয়ান আমিন, ইনডিপেনডেন্ট টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট দেওয়ান মোহন, বাংলা ভিশন টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট মো. কামাল হাওলাদার, ডিবিসি নিউজ টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট সুজয় দাস প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin