বরিশাল মহানগর আ‘লীগের সভাপতির মায়ের দাফন সম্পূর্ন

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের মাতা আলহাজ্ব রাবেয়া বেগমের জানাযা ও দাফন সম্পূর্ন হয়েছে।আজ শুক্রবার ( ১৮ ডিসেম্বর ) বাদ আসর একেএম জাহাঙ্গীরের মাতা আলহাজ্ব রাবেয়া বেগমের জানাযা শেষে নগরীর মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

জানাযা নামেজে অংশ গ্রহন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র মহানগর আ’লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সদিক আবদুল্লাহ,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড,তালুকদার মো: ইউনুসসহ জেলা ও মহানগর আ’লীগের নেতৃবৃন্দ। আলহাজ্ব রাবেয়া বেগমের মৃৃৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল বিভিন্ন স্থরের রাজনৈতিক ,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।

এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক মাননীয় মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস অপন দিকে বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহানগর আ’লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সদিক আবদুল্লাহ্সহ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

এসময় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন । উল্লেখ, রাবেয়া বেগম শুক্রবার ( ১৮ ডিসেম্বর ) সকাল সাড়ে ৮ টায় বরিশাল শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ২ মেয়েসহ নাতি-নাতনি,আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin