ফেনসিডিলসহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আটক

সিটি নিউজ ডেস্ক:: চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মো. নুরুজ্জামানকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার সঙ্গে থাকা আরও একজনকে আটক করা হয়।

ফেনসিডিলগুলো সোনামসজিদ এলাকা থেকে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল। শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা ব্রিজ টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

আটক অপর ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর এলাকার সাজিদ। তিনি রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।

স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সাইফুর রহমান শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে গণমাধ্যমকে জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে টোলঘর এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো জিপ গাড়িতে (রাজ মেট্রো ঘ-১১-০০৭১) তল্লাশি চালানো হলে গাড়ির ভেতর একটি ব্যাগে ৫টি কোকাকোলার বোতল ভর্তি লুজ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তাদের চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

সাইফুর রহমান আরও জানান, একজন সরকারি কর্মকর্তাকে গ্রেফতার করতে হলে অনুমতির প্রয়োজন হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে, অনুমতি সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে গণমাধ্যমের সামনে সাজিদকে নিয়ে আনা হলেও, নুরুজ্জামানকে হাজির করা হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin