মাস্ক পরা নিশ্চিতে স্থানীয় সরকারকে প্রধানমন্ত্রীর নির্দেশ

সিটি নিউজ ডেস্ক:: করোনার দ্বিতীয় ঢেউ সারাবিশ্বেই জোরালো হওয়ায় সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক পরা নিশ্চিত করার পাশাপাশি স্থানীয় সরকারকে ও প্রশাসনকে এ ব্যাপারে সর্বত্র প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিপরিষদের ভার্চুয়াল বৈঠকে অংশ নিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শুরু হয়। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যোগ দেন প্রধানমন্ত্রী।বৈঠকে জানুয়ারির শেষে অথবা ফেব্রুয়ারির শুরুতে করোনা ভ্যাকসিন পাওয়া যেতে পারে বলে মন্ত্রিসভাকে অবহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, প্রথম দফায় তিন কোটি ভ্যাকসিন এবং মে-জুনের মধ্যে আরও ৬ কোটি ডোজ ভ্যাকসিন আসবে। মোট সাড়ে চার কোটি মানুষের জন্য নয় কোটি ভ্যাকসিন আসবে।

বৈঠকে সচিবালয় থেকে অংশ নিয়েছেন মন্ত্রিপরিষদের সদস্যরা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সিসহ মন্ত্রিসভার অন্য সদস্যরা বৈঠকে যোগ দিয়েছেন।

সুত্র, বিডি প্রতিদিন

Share on facebook
Share on twitter
Share on linkedin