মুলাদী আ’লীগের স্থায়ী কার্যলয় নির্মান কাজ নিজস্ব অর্থায়নে শুরু করলেন উপজেলা চেয়ারম্যান মিঠু

মুলাদী প্রতিনিধি,এনায়েত খান রিমন:: শত প্রতিবন্ধকতা কে পিছনে ফেলে আওয়ামীলীগের কার্যালয়ের কাজ শুরু করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মিঠু। ১৯৭১ সাল থেকে অদ্য পর্যন্ত মুলাদী উপজেলা আওয়ামী লীগ এর হাজারও নেতাকর্মীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল মুলাদী উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের মুলাদী উপজেলা শাখার একটি স্থায়ী কার্যালয়ের কেউ তা পূরন করেনি।

সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করলেন আমাদের রাজনৈতিক অভিভাবক দক্ষিণ বাংলার সিংহ পুরুষ আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ এমপি (মন্ত্রী পদমর্যাদা) এর পরামর্শ ও দিক নির্দেশনা অনুযায়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু নিজস্ব অর্থায়নে তৃতীয় তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন তার এই ধারাবাহিকতায় গত ২১ডিসেম্বর ভবনের কাজ শুরু করেন।

তিনি কথায় না কাজে প্রমান করলেন এ বিষয়ে তার কাছে জানতে বরিশাল সিটি নিউজ এর মুলাদী প্রতিনিধিকে জানান ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে দেশকে একটি শক্তিশালী মধ্যেময়ের দেশ হিসাবে জনগণকে উপহার দিবেন তার ধারাবাহিকতায় সকল কে এক সাথে কাজ করতে হবে মুলাদী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের কাজ আমি শুরু করে দিয়েছি শেষ কার উপজেলা আওয়ামীলীগ সহ সকলের দায়িত্ব।

Share on facebook
Share on twitter
Share on linkedin